আজ মঙ্গলবার | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ভাষা পরিবর্তনঃ বাংলা ইংরেজি

ই-পেপার ভার্সন দেখতে ক্লিক করুন  e-paper

বিএনপি নেতা কারামুক্ত হওয়ার পর সকালে পাটক্ষেতে মিললো লাশ

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গার দামুড়হুদায় সারারাত নিখোঁজ সদ্য কারামুক্ত বিএনপি নেতা আজগার আলীর (৬০) লাশ সকালে পাটক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহত আজগার আলী উপজেলার হাউলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও জয়রামপুর গাতির পাড়ার মৃত খোদা বক্সের ছেলে। গত সোমবার বিকেলে আজগার আলী বাড়ি থেকে বের হন। তারপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরদিন গতকাল মঙ্গলবার সকাল ৭ টার দিকে সংবাদ পেয়ে দামুড়হুদা মডেল থানা পুলিশ জয়রামপুর বেলে মাঠের পাটক্ষেত থেকে তার লাশ উদ্ধার করেন। এসময় মরদেহের পাশ থেকে একটি লাঠিও উদ্ধার করেছে পুলিশ। গতকাল বিকালে (বাদ আসর) জানাজা শেষে গ্রামের কবরস্থানে আজগার আলীর দাফন সম্পন্ন করা হয়।
নিহত আজগার আলীর ভায়ের ছেলে আরিফুল ইসলাম জানান, গত সোমবার বিকেলে চাচা আজগার আলী বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। সারারাত সাম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। পরদিন মঙ্গলবার সকাল ৬ টার দিকে মাঠে কাজ করতে যাওয়া গ্রামের কৃষকরা খবর দেয় গ্রামের বেলে মাঠের চাচার নিজ পাটক্ষেতে তার মরদেহ পড়ে আছে। বেলেমাঠে ফসল ও পাটক্ষেতে হনুমানে খুব অত্যাচার করছে। আমার চাচা মনেহয় মাঠে তার পাটক্ষেতে হনুমান ঠেকাতে (তাড়াতে) গিয়ে হার্ট অ্যাটাকে মারা গেছে।
দামুড়হুদা মডেল থানার সেকেন্ড অফিসার এসআই আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে আজগার আলী হার্ট অ্যাটাকে মারা গেনেছ। তিনি আরও জানান, পারিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহের ময়না তদন্ত না করে পরিবাবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুবাদ »