আজ শনিবার | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ভাষা পরিবর্তনঃ বাংলা ইংরেজি

ই-পেপার ভার্সন দেখতে ক্লিক করুন  e-paper

রামায়ণ সিনেমা ছেড়ে পালালেন প্রযোজক!

বিনোদন ডেস্ক:
রণবীর কাপুর অভিনীত রামায়ণ সিনেমার শুটিং শুরুর আগেই এটি নিয়ে কাজ বন্ধ করে দেওয়া হয়েছে। ছবিটির শুটিংয়ের কাজ ফেলে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে প্রযোজকের বিরুদ্ধে। শোনা যাচ্ছে, হঠাৎই নাকি প্রযোজক মধু ‘রামায়ণ’, সিনেমার টিমকে জানিয়েছেন, তিনি আর এ সিনেমায় টাকা খরচ করবেন না। তবে হঠাৎ কেন এই সিদ্ধান্ত, তা অবশ্য জানাতে চাননি তিনি। বলিপাড়ায় এ খবর রটে গেলেও আনুষ্ঠানিকভাবে কিছুই ঘোষণা করেননি প্রযোজক।
চলতি বছরের মার্চ মাস থেকেই শুটিং শুরু হওয়ার কথা ছিল। জানা গিয়েছিল, আগামী মে মাসে ‘সীতা’ সাই পল্লবী এবং ‘হনুমান’ সানি দেওলের অংশের শুটিং হবে। অন্যদিকে জুলাই মাসে ‘রামায়ণে’র কাজ শুরু করবেন দক্ষিণী সুপারস্টার যশ। দশরথের ভূমিকায় অমিতাভ বচ্চনের কথা ভাবা হয়েছে। তিনটি পার্টে তৈরি হবে এই সিনেমা।
২০২৫ সালের দিওয়ালির আগেই ‘রামায়ণ’ ট্রিলজির প্রথম পর্বের কাজ সারতে চাইছেন নির্মাতারা। এই ছবিতে কৈকেয়ীর চরিত্রে নাকি মনীষা কৈরালার কথা ভাবা হয়েছে। যদিও এখনও কিছু চূড়ান্ত হয়নি। আর শূর্পণখার ভূমিকায় রকুলপ্রীত সিং।
নীতিশ তিওয়ারির ফ্রেমে বলিউড এবং দক্ষিণী সিনেইন্ডাস্ট্রির মিশেলে কাস্টিংয়ে একটা বড় চমক অপেক্ষা করছে। গতবছর ‘আদিপুরুষ’ ঝড়ের মাঝেই রণবীর কাপুরের রাম হওয়ার কথা শোনা গিয়েছিল। তবে বাকি কাস্টিং নিয়ে ধন্দ ছিল! পরে শোনা গেল, রাবণের চরিত্রে দেখা যাবে কেজিএফ তারকা যশকে।
অন্যদিকে হনুমানের ভূমিকায় বলিপাড়ার সানি দেওলকে চূড়ান্ত করেছেন নির্মাতারা। নীতিশ তিওয়ারি পরিচালিত ‘রামায়ণ’-এ খ্যাতনামা দক্ষিণী তারকা বিজয় সেতুপতিকে দেখা যাবে বিভীষণের চরিত্রে। ‘জওয়ান’, ‘মেরি ক্রিসমাস’ সিনেমার পর থেকে সেতুপতি হিন্দি ছবির দর্শকদের কাছেও বেশ জনপ্রিয়তা পেয়েছেন। ইতিমধ্যেই নীতিশের সঙ্গে প্রাথমিক স্তরে কথা হয়েছে সেতুপতির। যদিও সই-সাবুদ হয়নি, তবে অভিনেতা নাকি সবুজ সংকেত দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুবাদ »