আজ মঙ্গলবার | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ভাষা পরিবর্তনঃ বাংলা ইংরেজি

ই-পেপার ভার্সন দেখতে ক্লিক করুন  e-paper

দামুড়হুদা নতিপোতায় আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক:
দামুড়হুদার নতিপোতায় এলাকার আইনশৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার রাত ৮টায় নতিপোতা গ্রামের গোলঘরে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ২ নং নতিপোতা ইউনিয়নের বিট পুলিশিং অফিসার ভগিরথপুর ক্যাম্প ইনচার্জ এসআই মাহাবুবুর রহমান। এতে প্রধান অতিথি ছিলেন দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ। বিশেষ অতিথি ছিলেন আরটিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি জহির রায়হান সোহাগ, নতিপোতা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইউপি সদস্য মতিয়ার রহমান মতি ও নতিপোতা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আলী। সভায় আরও উপস্থিত ছিলেন নতিপোতা ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক মামুন অর রশিদ, ভগিরথপুর ক্যাম্পের সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আব্দুর রহিম, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, মজিবর রহমান মধু বিশ্বাস, নতিপোতা দক্ষিণপাড়া জামে মসজিদের ঈমাম আব্দুল আলিম, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মজিদ, মামুন আলী প্রমুখ। মতবিনিময়কালে বিভিন্ন অপরাধ ও সমস্যার কথা তুলে ধরেন স্থানীয়রা।
সভায় প্রধান অতিথি দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, মহামারি করোনাভাইরাসের সময়সহ যে কোন দুর্যোগে পুলিশ আপনাদের পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছে। পুলিশি সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে দামুড়হুদা মডেল থানা পুলিশ। প্রত্যেক এলাকায় বিট পুলিশিং এর মাধ্যমে অপরাধ নির্মূল করা হচ্ছে। কারণ সকলের সম্মিলিত প্রচেষ্টায় অপরাধ নির্মূল করা সম্ভব। সেক্ষেত্রে পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করতে হবে।
তিনি আরও বলেন, আপনার সন্তান খোঁজখবর রাখবেন। অপ্রাপ্ত বয়স্কদের হাতে স্মার্ট ফোন দিবেন না। তাদেরকে মোবাইল ফোনের কুফল সম্পর্কে ধারণা দিতে হবে। এলাকায় অপ্রাপ্ত বয়স্ক কাউকে ক্যারামবোর্ড ও স্মার্ট মোবাইল ফোন নিয়ে পাবজি বা ফ্রি ফায়ার খেলতে দেখা গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আসুন আমরা সবাই মিলে সুন্দর সমাজ গড়ি। পরে নতিপোতা গ্রামের বাজারের নিরাপত্তা প্রহরী ইসমাইল হোসেনকে বাঁশি প্রদান করে আইনশৃঙ্খলার কাজে সহযোগীতা করার জন্য ধন্যবাদ জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুবাদ »